<> মনু তার মাকে চুদলো

মনু তার মাকে চুদলো

 আমার নাম মনু এবং আমি 18 বছর বয়সী এবং রাজস্থানে থাকি। আমি 6 ফুট লম্বা এবং ফুটবল খেলি। আমার বাবা গত বছর সড়ক দুর্ঘটনায় মারা যান। মা ক্ষতিপূরণ হিসাবে একটি বড় অঙ্ক পেয়েছেন এবং আমি আমার মা সোনিয়ার সাথে থাকি যার বয়স 35 বছর। মা একটি ছোট মহিলা প্রায় 5 ফুট, পাতলা কিন্তু একটি বড় boobs এবং সুন্দর পাছা আছে. সে দেখতে একটা পুতুলের মতো এবং যে কেউ তাকে দেখলে বলবে সে 24-25 বছরের বেশি বয়সী নয়। মা খুব ফর্সা এবং চুল খুব ছোট করে রাখে।

আমার গার্লফ্রেন্ড একবার মন্তব্য না করা পর্যন্ত আমি কখনই আমার মাকে যৌন বস্তু হিসাবে ভাবিনি "মানু, তোমার মা একজন হট সেক্সি মহিলা। সে তার শৃঙ্গাকার কান্টকে শান্তিতে রাখতে কি করে? সে কি কোন পুরুষ তাকে চুদছে? আমি বাজি ধরতে পারি যে তাকে চোদার জন্য তার কিছু লোক আছে” আমি রিয়াকে রেগে গিয়ে বললাম “শোন, আমার মা একজন ভদ্র মহিলা এবং পুরুষদের সাথে বোকামি করেন না। এবং তার সম্পর্কে এই নোংরাভাবে কথা বলবেন না"

“মানু, তুমি একটা বোকা। এমনকি ভদ্র মহিলা তাদের pussies পূরণ একটি মোরগ প্রয়োজন. আপনি যদি চোদার আনন্দ উপভোগ করেন তবে আপনি এটি ছাড়া বাঁচতে পারবেন না। মোরগ হল cunt জন্য খাদ্য. তোমার মায়ের সুন্দর boobs এবং সেক্সি পাছা আছে. যে কোনও পুরুষ তার পায়ে ঢুকতে মারা যাবে"

আমি রাগ করে আমার জিএফ রিয়াকে ছেড়ে দিলাম। কিন্তু আমার মনের কথা ভাবতে থাকে মাকে নিয়ে সে কি বলেছে। সেদিনের পর থেকে আমি আমার মাকে দেখতে লাগলাম একজন সুস্থ সেক্সি নারী হিসেবে।

তারপর একদিন আমি যখন তার ঘরের পাশ দিয়ে যাচ্ছিলাম তখন কিছু হাহাকার শুনতে পেলাম। আমি তার ঘরে তাকালাম শুধু আমার মাকে বিছানায়, নগ্ন, তার পা ছড়িয়ে আছে। তার চোখ বন্ধ ছিল এবং সে তার cunt তার আঙ্গুল চালাচ্ছিল. "ওহহহহহহহহহহহহ…..ভগবান…….আমাকে চোদো……আমাকে চোদো……আমাকে তোমার বাঁড়া দাও…….তুমি মাদার ফাক মি……… ফাক মি ইউ বাস্টার্ড……..আমার গুদ তোমার মাংস দিয়ে ভরে দাও……গাআআআদ , আমাকে মোরগ দাও………..”

আমি হতভম্ব হয়ে গেলাম. আমার বুকে প্রচন্ড উত্তাপ মারছে। সোনিয়ার মুখ যৌন আনন্দে বিকৃত হয়ে গেল।

আমার মধ্যে যৌন উত্তাপ আমাকে আমার মাকে হস্তমৈথুন করতে দেখতে বাধ্য করেছিল। হঠাৎ ওর সারা শরীর শক্ত হয়ে গেল। আমি সে কমিং জানতাম.

আমি সরে যেতে লাগলাম এবং আমি একটি চেয়ারের সাথে হোঁচট খেয়েছি। শব্দে আমার হৃদয় লাফিয়ে উঠল এবং মা চোখ খুললেন। অবশ্যই আমি সরে গিয়েছিলাম কিন্তু সে নিশ্চয়ই অনুমান করেছিল যে কেউ তার দিকে উঁকি মারছে এবং আমাদের বাড়িতে আর কেউ নেই।

আমি দৌড়ে আমার রুমে গেলাম কিন্তু সেই মুহূর্ত থেকে, আমার মা আমাকে অন্যভাবে দেখতে শুরু করলেন। সে অদ্ভুত আচরণ করতে লাগল। প্রতিটি সম্ভাব্য সুযোগে সে আমাকে তার ক্লিভেজ দেখাবে। সে তার ক্ষীণ টি-শার্ট আর পাতলা পায়জামা পরে ঘরে ঘুরে বেড়াত। আমি হলফ করে বলতে পারি অনেকবার সে ব্রা বা প্যান্টি পরেনি।

আমার স্বেচ্ছাচারী মা আমাকে নির্ঘুম রাত দিচ্ছিলেন। সে আমার স্বপ্নে আসবে। আমি তার নগ্ন শরীরের আমার চাপা স্বপ্ন হবে. আমার মোরগ সারা রাত পাষাণ হার্ড হবে এবং আমি আমার উত্তেজনা মুক্তি আমার মুষ্টি ব্যবহার করতে বাধ্য করা হয়.

তারপর টিভি দেখার সময় সে আমার কাছে বসতে লাগল, তার উরু আমার মধ্যে চাপা দিল। সে আমাকে তার শরীর অনুভব করার জন্য অজুহাত দেবে। আমি এখন নিশ্চিত ছিলাম যে আমার মা গরমে কুত্তার মতো আচরণ করছেন এবং আমাকে সীমা পর্যন্ত জ্বালাতন করছেন।

আমি আমার জিএফ রিয়াকে এটি সম্পর্কে বললাম এবং সে বলল, "ঠোক ডাল। চোদ ডাল সালি কো। তেরি মা লুন্ড কি bhookhi হ্যায়. আপনে লুন্ড সে শান্ত কর দে usski garmi. উস্কি চুট কি গারমি তু হি থান্ডি কার সক্ত হ্যায়, মাদেচোদ চোদ লে আপনি রান্দ মা কো। (ওর ঠ্যাং, কুত্তাকে চোদো। তোমার মা মোরগের জন্য ক্ষুধার্ত। তোমার মোরগ দিয়ে তার ক্ষুধা মেটাও। শুধুমাত্র তুমিই তোমার মোরগ দিয়ে তার শৃঙ্গাকার ভোদা ঠান্ডা করতে পারবে) ভার্না ভো রান্দ আখবার ওয়ালে সে ইয়া দুধ ওয়ালে সে চুদওয়া লেগি, ফির মাত কেহনা কি মা চুদ গয়ি (নাহলে ওই বেশ্যাকে সংবাদপত্রের বা দুধওয়ালার দ্বারা চোদাবে। তাহলে আমাকে দোষ দিও না যে তাকে চোদা হয়েছে)"

আমি ভাবতে থাকলাম রিয়া আমার মা সম্পর্কে আমাকে কি বলেছে। সন্ধ্যায় বাসায় এসে দেখি মা কাপড় ধুচ্ছেন। তিনি একটি খুব কম কাটা শার্ট পরেছিলেন যা ভিজে ছিল এবং আমি তার মাই প্রায় সম্পূর্ণ দেখতে পাচ্ছিলাম যখন সে জামাকাপড় ধোয়ার জন্য সামনের দিকে বাঁকছিল। কুত্তা তার নগ্ন মাই দেখে আমাকে টিজ করছিল।

আমি আর সহ্য করতে পারলাম না। আমি তার কাছাকাছি গিয়েছিলাম এবং তাকে আমার বাহুতে নিয়েছিলাম এবং তার উপর আমার গরম ঠোঁট রেখেছিলাম। তার ছোট গরম শরীর আমার বাহুতে গলে গেছে এবং সে আমাকে ফিরে চুম্বন করেছে। আমি তার tits cupped এবং সে এটা পছন্দ বলে মনে হচ্ছে. আমার হাত তার পাছায় গিয়েছিলাম এবং আমি তাকে আমার বাঁড়ার কাছে টানলাম। আমার হার্ড মোরগ তার জ্বলন্ত cunt উপর ঘষা.

ঠিক যখন আমি ভাবছিলাম যে সে আমাকে চুদতে দেবে, তখন সে শক্ত হয়ে আমার খপ্পর থেকে নিজেকে মুক্ত করে এবং তারপরে আমার মুখে শক্ত চড় মেরেছিল। লজ্জা আর যন্ত্রণায় আমার গাল পুড়ে গেল। আমি বোকার মত আমার রুমে ছুটে গেলাম। মাকে দেখাবার মত মুখ আমার ছিল না। আমি বাইরে গিয়ে একটি বারে গিয়েছিলাম যেখানে আমি প্রথমবার হুইস্কি পান করেছি এবং ধূমপান করেছি। রাত ৮টায় বাসায় ফিরলে বেশ মাতাল হয়ে পড়েছিলাম। সে আমার দিকে না তাকিয়েই খাবার দিল। তার পরনে ছিল ছোট নিকার এবং একটি শার্ট যা কিছুই লুকিয়ে রাখে না। আমি খাবার খেয়ে মায়ের দিকে তাকিয়ে রইলাম। সে যখন তার রুমে চলে যাচ্ছিল, আমিও তার পিছু নিলাম।

আমি তাকে জড়িয়ে ধরে তার ঘাড়ে এবং কাঁধে চুমু খেতে লাগলাম এবং তাকে শক্ত করে ধরে রাখলাম। সে সংগ্রাম করতে লাগলো, “নাওওওওওওওওও, তুমি জারজ, আমাকে একা ছেড়ে দাও। আমি তোমার মা, তুমি মাদার, আমাকে একা ছেড়ে দাও।"

আমি ওকে উপেক্ষা করে ওর ঘাড়ের পিছনে চুমু খেতে লাগলাম। আমার হাত তার সামনে আরোহণ এবং তার boobs গরম সিল্কি অনুভূতি পাওয়া যায়. আমি মায়ের স্তন কাপ করলাম, তাদের পূর্ণতা অনুভব করলাম।

“না। আমি তোমাকে বলেছিলাম - আমরা এটা করতে পারি না………..এটা পাপ………..” তার কণ্ঠ কর্কশ ছিল। সে সরে যাওয়ার চেষ্টা করেছিল কিন্তু আমি তাকে শক্ত করে ধরে রেখেছিলাম। আমার ডান হাত তার নিকার সামনে প্রবেশ এবং তার cunt যা ফোলা এবং ভিজে ছিল স্পর্শ.

“মা তুমি একটা মোরগ জ্বালাতন। আপনি কুত্তার মত আচরণ করছেন, আপনার ছেলেকে শক্ত করে আবার তার বাঁড়ার উপর ফিরে যাচ্ছেন। কিন্তু আমি জানি গভীর ভিতরে তোমার শৃঙ্গাকার মায়ের গুদে একটা বড় শক্ত বাঁড়া দরকার এবং আমি তোমাকে তা দিতে যাচ্ছি। আমি আমার বাঁড়া সঙ্গে আপনার দুশ্চরিত্রা cunt পূরণ করতে যাচ্ছি. তোমার ছেলে তোমাকে সত্যিকারের হার্ড এবং গভীরভাবে চুদতে যাচ্ছে” আমি তার কানে হিস করলাম। তিনি বিশ্বাস করতে পারছিলেন না যে আমি এমন অশ্লীল কথা বলতে সক্ষম।

“না। ছেলে, আমি বেশ্যা নই। তোমার জিনিসটা আমার থেকে দূরে রাখো....... আমি এই নোংরা জিনিসটার কথা ভাবতেও পারি না” সে প্রতিবাদ করল, কিন্তু আমি তার মাই কাপতে থাকলাম, তার স্তনের বোঁটাগুলোকে চিমটি ধরলাম যেগুলো আমার স্পর্শে শক্ত হয়ে যাচ্ছিল। আমিও ওর গুদ ঘষছিলাম। আমার মায়ের গুদে রস পড়ছিল। আমি কোমর থেকে তার নগ্ন করে তার মাথার উপর তার শার্ট উত্তোলন. তার গড় মাপের মাই গর্বিতভাবে খাড়া হয়ে দাঁড়িয়েছিল এবং তার স্তনের বোঁটা শক্ত হয়ে গিয়েছিল। আমি মায়ের স্তন তুলে তার স্তনের বোঁটা ধরে টেনে ধরলাম, প্রথমে আলতো করে কিন্তু তারপর আরও শক্ত।

"ওহহ ……… ম্যাডারচোড NOOOOOOOOOOOOOOO।" সে কাঁদে তার মুখ খোলা এবং শিথিল ছিল এখন.

"Yessssssssss ……। আমাকে ম্যাডারচোড… .কেন আমাকে মাদারফাকার বলে।" বলেছিলাম.

আমি তার নিকার্স টানা নিচে এবং এটি মেঝে পড়ে. সে এটা থেকে বেরিয়ে গেল। সে বিছানার কাছে তার ঘরে দাঁড়িয়ে ছিল যেখানে আমার বাবা তাকে অনেকবার চুদেছে। তিনি নগ্ন আমার সামনে দাঁড়িয়ে এবং আমি তাই উত্তেজিত ছিল.

আমি মায়ের নিতম্বের মাংস অধ্যয়ন করেছি। আমি তার সেক্সি পাছার উপর হালকাভাবে আমার হাতের তালু চালানো.

“আমি এখানে এটা করতে পারব না…এটা তোমার বাবার বিছানা…এটা পাপের আসন হতে পারে না” সে অনুনয় করল, তার চোখে জল।

আমার ভিতরে রাগ জেগে উঠল। সন্ধ্যায় আমার মুখে থাপ্পড় মেরে সে আমাকে বোকা বানাতে পারে না। আমি যে হাতটি তার পাছায় আদর করছিল তা তুলে মায়ের খালি পাছায় জোরে আঘাত করলাম।

"নাওওওও তুমি জানোয়ার...তুমি কুকুর...আমরা এটা করতে পারি না। তুমি মাদার ফাকার, আমি তোমার মা।

আমি যে সুন্দর পাছা উপর তার কঠিন থাপ্পড়. তার তলদেশ ঘা থেকে কাঁপছিল; এবং আমি তার ডান নিতম্বে আমার হাতের গোলাপী চিহ্ন দেখতে পাচ্ছিলাম। সে তার নিচের ঠোঁটে কামড় দিল কিন্তু চুপ করে রইল।

আমি অপরাধী বোধ করলাম যে আমি তাকে এত জোরে চড় মেরেছি। আমার হৃদয় নরম হয়ে গেল। সব পরে তিনি আমার মা এবং আমি তাকে প্রেম করতে যাচ্ছি.. না, তাকে চোদো. আমি ওর ঘাড়ের পিছনে হালকা করে চুমু খেলাম। আমি কাছাকাছি পৌঁছে তার crotch এ অনুভূত. সে ভিজে গেল!

আমি তার ভগাঙ্কুর সঙ্গে খেলেছি এবং সে moaned এবং তার পা ছড়িয়ে আমাকে আরো ভালো প্রবেশাধিকার অনুমতি. আমি যখন আমার মায়ের গুদের সাথে খেলছিলাম তখন আমার মোরগের মাথাটি তার নিতম্বের উষ্ণতার বিরুদ্ধে ব্রাশ করে, আমার শরীরে বৈদ্যুতিক শক পাঠায়। "আমার বাঁড়াটা ধরো...দেখো......এটা কি বাবার চেয়ে বড়?" আমি জিজ্ঞাসা করেছিলাম.

আমি তার হাত নিলাম এবং তাকে আমার ঠাপানো বাঁড়া ধরে রাখলাম। “এটা উপরে এবং নিচে সরান মা, এর তাপ অনুভব করুন। এটা আপনার গুদ চওড়া খোলা যাচ্ছে. তুমি আমার বাঁড়া তোমাকে চুদে মা ভালোবাসবে। "

"ওহহহহহ মনু নোংরা কথা বলো না... আমি এটা পছন্দ করি না... আমার ঈশ্বর, নোংরা কথা বলো না, ছেলে...।"

“মা তুমি একটা দুশ্চরিত্রা………… তুমি যখন তোমার বিছানায় আঙুল দিয়ে মজা করছিলে তখন নোংরা কথা বলছিলে। এখন আমি তোমাকে যা বলি এবং যা করি তুমি পছন্দ করবে। আপনি মোরগ ভালবাসেন এবং আপনি চোদা ভালবাসেন, তাই না?"

মা চুপ করে রইলো কিন্তু তারপরও আমার বাড়াটা ধরে নিয়ে খেললো

"বল, মা।" আমি তার উন্মুক্ত স্তন এ groped, এটা cupping.

"বলুন আপনি চুদা, বলুন আপনি আপনার ছেলের মোরগ ভালবাসেন।" আমি জোর এবং তার স্তনবৃন্ত এ নিষ্ঠুরভাবে pinched.

"ওহহহ ঈশ্বর, হ্যাঁ, আমি পছন্দ করি ... তোমার মোরগ ভালবাসি, তুমি জারজ. তুমি কি এখন খুশী?"

এখন আমাকে আপনার প্রতি আমার লালসা দেখান মা, আমাকে দেখাতে দিন যে একজন সত্যিকারের মানুষ আপনাকে কী করতে পারে। আমি তোমাকে স্বর্গ দেখাতে যাচ্ছি।" এই বলে আমি তার বিছানা পাড়া এবং সে আমার জন্য বিস্তৃত নগ্ন এবং অপেক্ষা করছিল.

আমি তার পা প্রশস্ত করে তার বিস্ময়কর কান্টের দিকে তাকালাম এবং সেই পবিত্র মাতৃভূমিকে চুম্বন করার জন্য নিচু হয়ে গেলাম যেখান থেকে আমি পৃথিবীতে এসেছি। এটা টাক গুদ ছিল, তার ঠোঁট ফুলে. আমার মুখটা ওর কানের উপর রেখে চাটতে লাগলাম।

আমি আমার জিহ্বা তার ক্লিট যেতে দেওয়া এবং চাটতে এবং চুষা শুরু. এটা দিয়ে শুরু বড় ছিল কিন্তু এখন এটা ফুলে গেছে এবং বিশাল প্রায় আমার মুখ ভর্তি. তিনি চারপাশে thrashing এবং আমার উৎসুক মুখের মধ্যে তার পোঁদ thrusting ছিল. আমার জিহ্বা পাগলামী তার clit কাজ ছিল. তার রস আক্ষরিক প্রবাহিত ছিল. তার হাত তার cunt মধ্যে আমার মাথা gripping ছিল.

“Ohhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhh……nooooooooooooooooooooooo……….yes suck me….. Eat my cunt……eat my cunt you bastard” She moaned.

তার শরীর শক্ত হয়ে গেল এবং তার শ্বাস নিতে কষ্ট হচ্ছিল।

আমি তার গরম ভেজা cunt থেকে আসছে তার নোনতা ক্রিম খাওয়া রাখা এবং সে বিছানা উপর writhed. আমি শক্তভাবে তার নিতম্ব রাখা হিসাবে সে আমার মুখে তার ভগ ধাক্কা. আমার নিজের মাকে খেতে এত গরম হবে আমি স্বপ্নেও ভাবিনি। তারপর সে শক্ত হয়ে চিৎকার করে বলল, “ঈশ্বর আমি তুমি মাদারফাকার, হ্যাঁ এটা করতে থাক, আমাকে খাও, এবং আমাকে তুমি কুকুর খাও। শুধুমাত্র একটি কুকুর তার মায়ের চুদা খেতে পারে! আমি CUUUUUMMMMMMIIIIINNNNNGGGGG!!"

সে আমার জিভ জুড়ে তার রস squirting ছিল. আমি যত দ্রুত সম্ভব লাথি মারছি এবং গিলছি। শীঘ্রই তার শরীর শিথিল এবং সে তার ভিজিয়ে রাখা ভগ থেকে আমার মাথা দূরে ধাক্কা.

"এখন তুমি খুশি আছো, জারজ?" সে জিজ্ঞেস করেছিল

“হ্যাঁ, তুমি খুব মিষ্টি। আমি আপনার চুদা স্বাদ পছন্দ, আমি এটা পছন্দ. এটার স্বাদও ভালো ছিল।” আমি উত্তর দিলাম.

“এখন তোমার আমার বাড়া চোষার পালা। আমি জানি তুমি তোমার মুখে আমার বাঁড়া ভালোবাসবে মা"

“না ছেলে, অন্য সময়। আমাকে এখন যেতে দাও. প্রচুর পরিমানে"

"কোন উপায় মা, আমি আমার মোরগ সঙ্গে আপনার cunt স্বাদ আছে আছে. ঠিক আছে আপনি অন্য কোনো সময় আপনার মুখ দিয়ে আমার মোরগ স্বাদ হতে পারে কিন্তু আপনি আপনার cunt আমার মোরগ না পাওয়া পর্যন্ত আমি আপনাকে ছেড়ে যাচ্ছি না. আমার মোরগের জন্য প্রস্তুত হও"

আমি তার বিস্তৃত পায়ের মধ্যে আমার শরীরের অবস্থান তার ভিজা, উষ্ণ এবং গরম ভগ খুব কাছাকাছি. আমি ধীরে ধীরে তার প্রবেশ এবং আমি কঠিন ধাক্কা ছিল হিসাবে grunted প্রবেশ. সে জোরে কান্নাকাটি করল।

“ঈশ্বর তোমার মোরগ খুব বড়, তুমি জারজ. আমি এত বড় মোরগ দ্বারা চোদানি।" সে কাঁদে

“এত বড় না? বাবার মোরগ কি আমার মত বড় ছিল না? মা. ভগবান আমার নিজের মায়ের ভিতর থাকতে খুব ভালো লাগছে। আমি তোমাকে ভালোবাসি, মা। আমি তোমার ভোদা ভালবাসি” আমি তার কানের গভীরতায় প্রবেশ করার সাথে সাথে চিৎকার করে উঠলাম এবং সে চিৎকার করে উঠল “আহহহহহহহহহ…………… তোমার মোরগ একটি দানব… এই জারজটি খুব বড়……….. তোমার মোরগ আমার ভোদা ভর্তি করছে… …….তোমার বাঁড়া আমার ভোদার গভীরে …….এটা আমার চুদিতে ঢোকাও…….কঠিন……গভীর…..আমাকে তোমার রড দাও….. তোমার মাংস দাও….তুমি আমাকে অনেক দূরে প্রসারিত করছ”

আমি তার ভগ ঠোঁট একটি দস্তানা মত আমার মোরগ squeezed হিসাবে আমি তাকে চোদা শুরু করে আমি যে পবিত্র মা ভগ মধ্যে এবং বাইরে আমার মোরগ সব পথ চালিত. আমি এগিয়ে নিচু এবং তার tits cupped এবং সে moaned এবং লালসা সঙ্গে groaned হিসাবে তার যৌনসঙ্গম রাখা.

আমরা আবার কিছুক্ষণ কথা বলিনি। আমি তার tits fondling এবং তার ভগ fucking এবং grunting এবং groaning ব্যস্ত ছিল. সে কান্নাকাটি করছিল এবং শ্বাস নেওয়ার চেষ্টা করছিল। আমরা পশুর মত চোদন. আমাদের নগ্ন শরীর একে অপরের বিরুদ্ধে থাপ্পড় হিসাবে যৌনসঙ্গীত রুম প্রতিধ্বনিত ছিল. আমার মায়ের প্রচণ্ড উত্তেজনা তিনবার। আমি তার দ্রুত এবং কঠিন এখন যৌনসঙ্গম ছিল. আমি কমিং কাছাকাছি হিসাবে আমি আমার বল ফোলা অনুভূত.

"ঈশ্বর মা আমি তোমাকে ছিঁড়ে ফেলব, আমি কি তোমাকে আমার বাঁড়া দিয়ে পূর্ণ করব?" আমি জোরে কাঁদলাম।

"ঈশ্বর আমাকে পূরণ করুন. আমার মধ্যে একটি শিশু তৈরি করুন. আমি CUUUUMMMMMIIIINNNGG AAAGGGAAIINN ফাক মি হার্ড মেক মি প্রেগন্যান্ট!!!!!’ সে চিৎকার করে উঠল

আমি অনুভব করলাম তার ভগ আমার মোরগ উপর তার প্রচণ্ড উত্তেজনা সঙ্গে পাগল যেতে. আমি আর ধরে রাখতে পারলাম না। আমি হার্ড cummed. শটের পর আমার বাঁড়া আমার বেশ্যা মাকে পাম্প করে দিল। সে এটা মেনে নিয়েছে। আমি কি একটি অনন্তকাল লাগছিল জন্য cummed.

“আমি তার cunt মধ্যে cumming পরে তার ভিতরে রয়ে গেছে এবং আমরা আমাদের শ্বাস ফিরে.

"আপনি যদি সত্যিই আমার দ্বারা গর্ভবতী হন? আমরা বিশ্বকে কী বলব? আমি তাকে জিজ্ঞাসা করেছিলাম. আমার মন সব গুলিয়ে গেল।

“সেক্ষেত্রে আমার একটা পরিকল্পনা আছে। আমি এই বাড়িটি এখানে বিক্রি করছি। আমি দিল্লিতে একটি শালীন বাড়ি এবং ব্যবসা খুঁজছি। আমরা সেখানে সরে যাব। সেখানে কেউ আমাদের চেনে না এবং কে জানে আমরা একে অপরকে বিয়ে করতে পারি। একজন খারাপ ছেলে থেকে একজন ভালো প্রেমিকা এবং আমার স্বামী হয়ে ওঠার ব্যাপারে তুমি কী ভাবছ?

আমি আপনার প্রেমিক হতে এবং আপনার স্বামী এবং আপনার সন্তানদের পিতা হতে ভালবাসব যারা আমার পুত্র ও কন্যা এবং আমার ভাই ও বোন হবেন”।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন